বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

শ্রীমঙ্গলে মাহমুদুর রহমান মামুনকে বিদায়ী সংবর্ধনা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: সম্প্রতি শ্রীমঙ্গল থেকে বদলি হওয়া উপজেল সহকারী কর্মকর্তা ( ভূমি ) মাহমুদুর রহমান মামুন কে বিদায়ী সংবর্ধনা দিয়েছে শ্রীমঙ্গল অফিসার্স ক্লাব। এসময় শ্রীমঙ্গলে কর্মরত অফিসাররা মাহমুদুর রহমান মামুনের শ্রীমঙ্গলে দায়িত্বকালে কর্মের ভূয়সী প্রসংশা করেন।

ভূমি কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন শ্রীমঙ্গলে দায়িত্ব পালনকালে করোনাভাইরাস প্রতিরোধে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও থানা প্রশাসনের সাথে যৌথভাবে কাজ করে শ্রীমঙ্গলবাসীর প্রশংসা কুড়ান।

বৃহস্পতিবার ( আগস্ট ) সকালে শ্রীমঙ্গল অফিসার্স ক্লাবের পক্ষ থেকে তাকে বদলি জনিত কারণে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠান উপস্থিত অন্যান্য অফিসাররা তার নতুন কর্মস্থলে সফলতা কামনা করেন। বিদায়ী ভূমি অফিসারের হাতে ফুলের তোরা প্রধান করে অফিসারর্স ক্লাব থেকে সংবর্ধনা প্রধান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেব। এসময় আরো উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, শ্রীমঙ্গল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুছ ছালেক প্রমুখ সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com